শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধা ‘ পরিবারের দাবি হত্যা

 

মতিহার বার্তা ডেস্ক : গাজীপুর সি‌টি করপোরেশনের বাঘিয়া এলাকা থেকে মমতাজ বেগম (৫২) নামে এক শি‌ক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। মমতাজ খুলনা সিটি করপোরেশনের দৌলতপুর থানার মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার মো. আরঙ্গজেব খান দুলুর স্ত্রী এবং গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে।

শ‌নিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

পু‌লিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় প‌রিবারসহ ভাড়া থাকতেন মমতাজ। ‌তিনি পূর্ব নাখালপাড়া হ‌লি মডেল কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা ছিলেন। শুক্রবার (১ মার্চ) ‌বিকেলে ঢাকা থেকে গাজীপুরের বাবার বাড়িতে বা‌ঘিয়া এলাকায় বাবার বা‌ড়ি যাওয়ার উদ্দেশে বের হন মমতাজ।

সকালে বা‌ঘিয়া এলাকায় এক‌টি প‌রিত্যক্ত বা‌ড়ির সীমানা প্রাচীরের ভিতর মমতাজের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পু‌লিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এমদাদ হোসেন গণমাধ্যমকে জানান, সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে‌ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর কারণ জানা যায়‌নি। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় দাগ রয়েছে বলেও জানান ওসি এমদাদ।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply